1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম

সিলেটে বিএনপির কর্মসূচি সফলের দায়িত্বে জাহিদ-জীবন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটে বিএনপির আগামী কর্মসূচি সফলে কেন্দ্র থেকে দায়িত্ব বন্টন করে দেওয়া হয়েছে। দলটির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেনকে সিলেটে প্রধান সমন্বয়কের দায়িত্ব প্রদান করা হয়েছে। সমন্বয়ক হিসেবে আছেন সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।

আগামী শনিবার (৪ মার্চ) সিলেট মহানগরীর সব থানায় পদযাত্রা কর্মসূচি পালন করবে বিএনপি। গ্যাস-বিদ্যুৎ এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে এই কর্মসূচি ঘোষণা করেছে কেন্দ্রীয় বিএনপি।

বুধবার (১ মার্চ) রাতে বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪ মার্চের পদযাত্রা কর্মসূচি সফলে দেশের সব মহানগরে কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব বন্টন করে দেওয়া হয়েছে। সিলেটে এ দায়িত্ব দেওয়া হয়েছে দলটির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেনকে। তিনি মূলত প্রধান সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করবেন।

এ ছাড়া বিএনপি জাতীয় নির্বাহী কমিটিতে থাকা সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন সমন্বয়কারী হিসেবে কাজ করবেন।

কর্মসূচি সফলে বিএনপির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদকগণ সহকারী সমন্বয়কারী এবং সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক ও সদস্যসচিব সদস্য হিসেবে সমন্বয় টিমে কাজ করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন