1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের সঙ্গীত শিপ্লী পাগল হাসানের মৃত্যু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন 

সিলেটে হাব-প্রিমিয়ার ব্যাংকের মতবিনিময় সভা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, হালাল ব্যবসার মধ্যমে আল্লাহর ঘরের মেহমানদের খেদমত করাও ইবাদত। পবিত্র হজ¦ বিত্তশালী মুসলমানদের জন্য একটি ফরজ ইবদত। আর হজে গমনরত মুসল্লিদের (হাজীদের) যরা সহযোগিতা করেন তারাও সওয়াবের অংশিদার হয়ে থাকে। তাই পবিত্র কাজে ব্যবসার তুলনায় সেবার মান বাড়িয়ে হজে গমনরত মুসল্লিদের সহযোগিতায় পাশে থাকবে দি প্রিমিয়ার ব্যাংক সহ হজ¦ এজেন্সীগুলো।
বৃহস্পতিবার রাতে সিলেট নগরীর জল্লারপাড়স্থ একটি অভিজাত হোটেলের হলরুমে ‘হজ¦ এজেন্সীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর সিলেট অঞ্চলের সদস্যদের সাথে দি প্রিমিয়ার ব্যাংকের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
প্রবাসী অধ্যুশিত সিলেট অঞ্চলে ব্যাংকের নতুন ব্রাঞ্চ স্থাপন সহ গ্রাহকদের অন্যান্য সার্ভিস সুবিধা দিতে আহবান জানিয়ে তিনি বলেন, হাব এর সাথে অত্যান্ত সু সম্পর্ক বজায় রেখে প্রিমিয়ার ব্যংক আল্লাহর ঘরের মেহমানদের খেদমতে সেবা প্রদান করে আসছে এবং সামনের দিনগুলোতে যেকোনো প্রয়োজনে হাজীদের পাশে থাকার প্রত্যায় ব্যক্ত করেন।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল কমির এফসিএমএ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাবের সিনিয়র সহ সভাপতি মাওয়লা ইয়াকুব শরাফতী, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরী, হাবের সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সিলেট চেম্বার অব কমার্সেও পরিচালক হিজকিল গুলজার, হাব সিলেট অঞ্চলের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন বাবুল ও সাবেক সভাপতি আযহারুল কবির চৌধুরী। অনুষ্ঠানে হাব সিলেট অঞ্চলের নেতৃবৃন্দ এবং প্রিমিয়ার ব্যংকের অন্যান্য উর্ধতন কর্মকর্তবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন