1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের সঙ্গীত শিপ্লী পাগল হাসানের মৃত্যু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

প্রকৌশলী মাহতাব উদ্দিন আহমেদ’র মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: প্রকৌশলী মরহুম মাহতাব উদ্দিন আহমেদ’র সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের উদ্যোগে গত ১৫ ফেব্রুয়ারী বাদ যোহর দরগাহ হযরত শাহজালাল (রঃ) মাজারের এতিমখানায় এতিম শিশুদের খাওয়ানো, দোয়া ও মাহফিল অনুষ্টিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব বোরহান উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আজাদুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান শিপলু প্রমুখ।

প্রকৌশলী জনাব মাহতাব উদ্দিন আহমেদের সপ্তম মৃত্যুবার্ষিকী। তিনি ২০১৬ সালের এই দিনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। জনাব মাহতাব উদ্দিন আহমেদ তার দীর্ঘ কর্মজীবনে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী এবং ঢাকা ট্রান্সপোর্ট কো-অর্ডিনেশন বোর্ড ও যমুনা বহুমুখী সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করেন। তাছাড়া তিনি বিশ্ব ব্যাংকের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

জনাব মাহতাব উদ্দিন আহমেদ ১৯৪০ সালে সিলেট শহরের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মৌলভি ওয়াজিব উল্লাহ অবিভক্ত ভারতের আসামের বন কর্মকর্তা ছিলেন। তার পুত্র অধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব স্বপ্নীল বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান হিসাবে কর্মরত আছেন আর কন্যা সিজানা মাহতাব ব্যাংকার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন