1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কৃষক লীগকে কাজ করতে হবে: মোমিন চৌধুরী

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা ::  সিলেট মহানগর কৃষকলীগের সভাপতি ও কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মোমিন চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া আওয়ামীলীগের সহযোগী সংগঠন কৃষক লীগ প্রতিষ্ঠা লগ্ন থেকে কৃষকদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কৃষক লীগকে কাজ করতে হবে।
তিনি শনিবার (১১ ফেব্রুয়ারি) রাতে কাজীরবাজারস্থ এলাকায় ১৩ নং ওয়ার্ড কৃষকলীগের সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
১৩নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মনু আহমদ মুন্নার সভাপতিত্বে এবং ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রকি দেব এর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট হাজী আব্দুর রকিব বাবলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, মহানগর কৃষক লীগের সহ-সভাপতি হোসাইন আহমদ, ডা. নজরুল ইসলাম ফারুকী, ডা. বিজিত পাল, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন রায়, সাবেক ছাত্রনেতা ইবাদ খান দিনার।
মো. শাকিল আহমদের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আলী রিয়াদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ৯নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক রূপন দে, মহানগর কৃষক লীগ নেতা নজমুল হাসান, ৭নং ওয়ার্ড কৃষক লীগের প্রচার সম্পাদক নিজাম উদ্দিন, ১০নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক মুফিজ্জুর রহমান নিলু, মহানগর কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোয়েব বক্স, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য বদরুল ইসলাম, ৩৩নং ওয়ার্ড কৃষক লীগের সম্পাদক রিসন দেব রায়, ৩৪নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি ওয়াজেদ আলী, সাধারণ সম্পাদক দেওয়ান আল মামুন খছরু, প্রচার সম্পাদন আনহার উদ্দিন, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি রুবেল আহমদ মাছুম, উপ-তথ্য বিষয়ক সম্পাদক দ্বীপ রাজ দাস, জেলা ছাত্রলীগ নেতা মো. মুন্না খান, ৩৩নং ওয়ার্ড কৃষক লীগের প্রচার সম্পাদক ডা. আনহার উদ্দিন, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মুক্তা মিয়া, ছাত্রলীগ নেতা তাওসান হাসীব, বাদল আহমদ, নাসির হোসেন, জনি আহমদ, হৃদয় ভুইয়া, ছালেক, সনি, সায়মন, রুমান, রাফি, জাবেদ, রবিন, ১২নং ওয়ার্ড কৃষক লীগ নেতা দেলোয়ার হোসেন রাজু, মহানগর কৃষক লীগ নেতা মাছুম হোসাইন প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন