1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জের সঙ্গীত শিপ্লী পাগল হাসানের মৃত্যু সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

শাহজালাল মাজার জিয়ারত করে প্রচারনা শুরু করলেন নাচন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: ৪মার্চ সিলেট মহানগর বিএনপি’র কাউন্সিলে সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী রেজাউল করিম নাচন  (১০ই ফেব্রুয়ারী) হজরত শাহজালাল মাজার মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করে মাজার জিয়ারত মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন। এ সময় তিনি ১নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।
মতবিনিময়কালে মহানগর বিএনপির সাবেক ক্রীড়া সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা রেজাউল করিম নাচন বলেন, “সারা বাংলাদেশের ন্যায় সিলেটে বিএনপির নবজাগরণ সৃষ্টি হয়েছে, গণজোয়ার তৈরি হয়েছে। আমি দীর্ঘ দিন ধরে মহানগর বিএনপির তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছি। তৃনমুলের নেতাকর্মীদের সরাসরি ভোটে ৪মার্চ নেতৃত্ব নির্বাচিত হবেন। বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলকে শক্তিসালী ও আরো সুসংগঠিত করার জন্য তৃনমুলের নেতাকর্মীদের মতামতকে গুরুত্ব দিয়ে কাউন্সিলের সিদ্ধান্ত নিয়েছেন। আমি আশা করি কাউন্সিলে তৃণমূলের নেতাকর্মীরা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে ইনশাল্লাহ।”
এ সময় বক্তব্য রাখেন ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সৈয়দ তৌফিকুল হাদি, বিএনপি নেতা আনোয়ার হোসেন মানিক, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি রায়হান উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক নজির হোসেন।
এ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা হরিদাশ পাল শাওন, ১৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সুচীত্র চৌধুরী বাবলু, যুবদল নেতা লুতফুর রহমান, হৃদয় আহমদ, হাসান আহমদ, সুমন আহমদ, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মুকিত তুহিন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান চৌধুরী, আফসার শহীদ চৌধুরী সায়েম, আব্দুর রহিম তালুকদার, সৈয়দ সেলিম, আশরাফুল আলম মাহী, জিয়াউল ইসলাম জিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন