1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত

পররাষ্ট্রমন্ত্রীর দোয়া নিলেন আনোয়ারুজ্জামান

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) আগামী নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী হিসেবে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর মনোনয়ন প্রায় নিশ্চিত। আওয়ামী লীগের সর্বোচ্চ পর্যায় থেকে তাঁকে গ্রিন সিগনাল দেওয়া হয়েছে।

 

বর্তমানে আনোয়ারুজ্জামান চৌধুরীর ঢাকায় অবস্থান করেছেন। গতকাল (শুক্রবার) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা হয় তার।

আজ শনিবার (২৮ জানুয়ারি) বিকাল ৫টায় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের দোয়া ও পারমর্শ নিতে সৌজন্য সাক্ষাত করেন আসন্ন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নির্বাচনে নৌকার কান্ডারি আনোয়ারুজ্জামান চৌধুরীর। এসময় পররাষ্ট্রমন্ত্রী তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

সাক্ষাতকালে সিসিক নির্বাচনের জন্য তাঁকে কাজ শুরুর নির্দেশ দেন পররাষ্ট্রমন্ত্রী। এছাড়া নির্বাচনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনাও দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সিটি নির্বাচনের জন্য আমাকে কাজ করার দিকনির্দেশনা দিয়েছেন। আজ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সাথে সাক্ষাত হয়েছে। তিনি বিভিন্ন পরামর্শ দিয়েছেন। এছাড়া নির্বাচনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনাও দিয়েছেন। সিলেটবাসীকে সঙ্গে নিয়ে আমি জাতির জনকের কন্যার আস্থার প্রতিদান দেব ইনশা আল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন