top
top

তাহিরপুরে পূর্ণ দিবস কর্মবিরতি পালন

তাহিরপুরে পূর্ণ দিবস কর্মবিরতি পালন
Spread the love

তাহিরপুর প্রতিনিধি: সচিবালয়ের ন্যায় পদপদবী ও বেতন গ্রেড উন্নতকরণের দাবিতে তাহিরপুর উপজেলায় পূর্ণ দিবস কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)এর কার্যালয়ে কর্মরত কর্মচারীগন উপজেলা চত্বরে বঙ্গবন্ধু মোড়ালে দ্বিতীয় দিনেও অবস্থান কর্মসূচি পালন করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সুপার সঞ্জয় কুমার রায়, অফিস সহকারী কাম মুদ্রাক্ষারীক প্রদীপ চন্দ্র শীল, আব্দুর রকিব পাঠান, উচ্চমান সহকারী (ভূমি) নিশীত রঞ্জুন ভট্টাচার্য, অফিস সহকারী মো. নুরুল আমিন মোল্লা প্রমুখ।

এসময় তারা বলেন, বাকাসস কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয় কর্মরত ১৩-১৬ গ্রেডভুক্ত কর্মচারীদের সচিবালয়ের ন্যায় পদপদবী ও বেতন গ্রেড উন্নতকরণের দাবিতে পূর্ণ দিবস কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি ১৫ তারিখ থেকে পালন করছি। কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি চলবে।

এইচকে / পিজে