top
top

চিরনিদ্রায় শায়িত বিএনপি নেতা হুমায়ূন কবীর

চিরনিদ্রায় শায়িত বিএনপি নেতা হুমায়ূন কবীর
Spread the love

জামালগঞ্জ প্রতিনিধি: জামালগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা যুবদলের সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির সরকার আর নেই। রবিবার সকাল সাড়ে ১০টায় ঢাকাস্থ নিউরোসার্জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহী……. রাজিউন)। তিনি হার্টের সমস্যায় অসুস্থ হয়েছিলেন, মৃত্যুকালে তার বয়স ছিল ৬৫ বছর। তিনি জামালগঞ্জ সদর ইউনিয়নের কালগুজা গ্রামের সস্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি ৪ পুত্র ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিভিন্ন মহলের শোক:
হুমায়ুন কবীর সরকারের মৃত্যুতে শোক জানিয়েছেন, বীর মুক্তিযোদ্ধা সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার সাবেক এমপি নজির হোসেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি (ছাতক-দোয়ারাবাজার) কলিম উদ্দিন আহমদ মিলন, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, জেলা কৃষকদল আহবায়ক তাহিরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আনিসুল হক, জেলা মুক্তিযোদ্ধালীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড.আসাদ উল্লাহ সরকার, জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকত, সাধারণ সম্পাদক মামুনুর রশীদ কয়েছ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল¬াহ আল নোমান।

জামালগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি মফিজুর রহমান চৌধুরী ও মুক্তার হোসেন তালকদার, বর্তমান সভাপতি নূরুল হক আফিন্দী ও সাধারণ সম্পাদক শাহ্ মো: শাহজাহান মিয়া, অপর অংশের সাধারণ সম্পাদ আ: মালিক, সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শফিকুর রহমান, যুবদল নেতা মাসুক মিয়া, ধর্মপাশা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মোতালীব খান, জামালগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী, ফেনারবাঁক ইউনিয়ন বিএনপির সভাপতি ফজলুলকাদের চৌধুরী তৌফিক, জামালগঞ্জের স্থানীয় গণমাধ্যমকর্মীবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

মরহুম হুমায়ুন কবির সরকারের ১ম জানাযা সকাল ১০টায় তার নিজ গ্রামের কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও বেলা ২টায় জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ২য় জানাযা অনুষ্ঠিত হয়। পরে দক্ষিণ কামলাবাজ কবরস্থানে তাকে চিরনিদ্রায় সমাহিত করা হয়। তার জানাযায় উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার ও রাজনৈতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

এইচকে / পিজে