top
top

ছাতকে ‘দৈনিক হাওরাঞ্চলের কথা’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ছাতকে ‘দৈনিক হাওরাঞ্চলের কথা’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
Spread the love

স্টাফ রিপোর্টার:

ছাতকে ‘দৈনিক হাওরাঞ্চলের কথা’ পত্রিকার ৩য় প্রতিষ্টা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫ টায় ছাতক পৌর শহরের মেহতাজ শপিং কমপ্লেক্সে ৪র্থ বর্র্ষে পর্দাপণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবির, তিনি বলেন, সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রচারে আপসহীন এ প্রতিপাদ্যটি দৈনিক ‘হাওরাঞ্চলের কথা’ পত্রিকায় লেখা রয়েছে। তথ্যনির্ভর ও বস্তুনিষ্ট সংবাদ প্রচারের মাধ্যমে পত্রিকাটি পাঠকমহলে গ্রহনযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে। পত্রিকাটি ৩য় বর্ষপুর্তিতে ব্যাপক সফলতা কামনা করে তিনি আরও বলেন, পত্রিকাটি সুনামগঞ্জের উন্নয়ন বঞ্চিত ও অবহেলিত মানুষের মুখপত্র হিসেবে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে।

 

পত্রিকার স্টাফ রিপোর্টার শামীম আহমদ তালুকদারের সভাপতিত্বে ও সাংবাদিক মো. আজিজুর রহমান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক থানার অফিসার্স ইনচার্জ শেখ নাজিম উদ্দিন, ওসি (অপারেশন) মিজানুর রহমান, ইউআরসি ইন্সট্রাক্ট্রর মোস্তফা আহসান হাবিব, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কে এম মাহবুব রহমান, দৈনিক একাত্তরের কথা পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি সাকির আমিন।

 

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক ফজল উদ্দীন, আবু খালেদ, শিক্ষক নেতা রিজ্জাদ আহমদ, মানবাধিকার কর্মী আব্দুস সাত্তার, দিলোয়ার হোসেন প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, সাংবাদিক জামরুল ইসলাম রেজা প্রমুখ।সভায় সভাপতির বক্তব্যে শামীম তালুকদার বলেন, মফস্বল শহর থেকে একটি দৈনিক পত্রিকা বের করতে অনেক কষ্ট করতে হয় এবং নানান প্রতিবন্ধকতার মধ্যদিয়ে প্রকাশিত করতে হয়। পত্রিকাটিকে ঠিকিয়ে রাখতে প্রশাসনসহ জনপ্রতিনিধিরা বিজ্ঞাপন দিয়ে সার্বিক সহযোগিতা কামনা করেন এবং সভায় আমন্ত্রিত অতিথীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।