1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সিলেটের ওসমানীনগরে বাসের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটের ওসমানীনগর সড়কে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকালে সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজারের গয়নাঘাটে এ ঘটনাটি ঘটে বলে জানান শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি পরিমল দেব জানান।

নিহত জাহেদ মিয়া উপজেলার রশেরগাঁও গ্রামের মোশাহিদ মিয়ার ছেলে। দুর্ঘটনার পর তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে ওসি জানান।

ঘটনার পর বাস পালিয়ে গেলেও সেটি শনাক্ত করে আটক করার চেষ্টা চলছে বলে জানান তিনি।

এদিকে, জাহেদের মৃত্যুর কয়েক ঘণ্টা পর রাত ১০টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান একসঙ্গে আহত তার বন্ধু রেদওয়ানও। নিহত রেদওয়ান বিশ্বনাথ উপজেলার সাধুগ্রামের ইসমাইল আলীর পুত্র। এ বিষয়টি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত এসআই জুয়েল জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন