top
top
Breaking News

জন্ম দিনের শুভেচ্ছা‌ ‘দৈনিক হাওরাঞ্চলের কথা’ ৩য় বর্ষ পেরিয়ে ৪র্থ বর্ষে পর্দাপন

জন্ম দিনের শুভেচ্ছা‌ ‘দৈনিক হাওরাঞ্চলের কথা’ ৩য় বর্ষ পেরিয়ে ৪র্থ বর্ষে পর্দাপন
Spread the love

‘সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রচারে আসপহীন’ শ্লোগান নিয়ে ২০১৭ সালের ১৪ অক্টোবর ‘দৈনিক হাওরাঞ্চলের কথা’র যাত্রা শুরু। এর আগে পত্রিকাটি ২০০৯ সালের ২২ নভেম্বর সাপ্তাহিক হাওরাঞ্চলের কথা’ নামে নিয়মিত প্রকাশনা চলাবস্থায় ২০১৭ সালের ২৮ জুন সাপ্তাহিক থেকে দৈনিকে রূপান্তরিত হওয়ার অনুমোদন লাভ করে।

১৪ অক্টোবর ২০১৭ থেকে হাটি হাটি পা পা করে পত্রিকাটি দীর্ঘ ৩ টি বছর পেরিয়ে ৪ বছরে পা রাখল। সকল বাধা বিপত্তি অতিক্রম করে হাওরাঞ্চলের অসহায়, নির্যাতিত ও বঞ্চিত মানুষের মুখপত্র হিসেবে ইতিমধ্যে ব্যাপক সুনাম কুড়িয়ে জনপ্রিয়তার র্শীষে অবস্থান করছে। পত্রিকাটি কালোকে কালো আর সাদাকে সাদা বলে আসছে। জনগুরুত্বপূর্ন প্রতিটি সংবাদই অত্যন্ত দক্ষতা ও বিচক্ষনতার সাথে তুলে ধরছে।

সুনামগঞ্জ শহরের মত মফস্বল শহর থেকে একটি দৈনিক পত্রিকা প্রকাশ করা কতটুকু কঠিন কাজ, যারা পত্রিকার সাথে সংশ্লিষ্ট তারাই বুঝতে পারেন। একটি পত্রিকাকে বাচিঁয়ে রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন। বিশেষ করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান প্রধান, রাজনৈতিক ব্যক্তি,সংবাদকর্মী ও বিজ্ঞাপনদাতাদের আন্তরিক সহযোগিতায় পত্রিকাটি আজ চার বছরে পা রাখতে পেরেছে। পত্রিকার ত্রুুটি বিচ্যুতিগুলো ধরিয়ে দেয়ার জন্য পাঠক ও শুভ্যানুধায়ীদের কাছে চির কৃতজ্ঞ।

বর্তমান সরকারের উন্নয়নের চিত্রসহ সমাজের নানান অনিয়ম দুর্নীতির চিত্র সচিত্র ফুটিয়ে তোলার কারণেই পত্রিকাটি সরকারী মিডিয়া তালিকাভুক্তি লাভ করতে সক্ষম হয়। এই মিডিয়াভুক্তি লাভ করতে পুলিশ প্রশাসন,বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা আন্তরিকভাবে সহযোগিতা করেছেন। চলতি বছর তথ্যমন্ত্রনালয় কর্তৃক প্রদত্ত সবক’টি ক্রোড়পত্র প্রকাশ করতে সক্ষম হয়েছে।

পত্রিকাটির নিয়মিত প্রকাশনা চালিয়ে নিতে বিজ্ঞাপন দিয়ে পাশে থাকার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। দৈনিক হাওরাঞ্চলের কথা’ পত্রিকাটি প্রকাশনার সাথে একঝাঁক তরুণ, শিক্ষিত, মেধাবী ও উদ্যোমী সৃষ্টিশীল কর্মীদের আন্তরিকতায় হাজারো বাঁধা অতিক্রম করে দুর্বার গতিতে এগিয়ে চলছে, চলবেই। পত্রিকার শুভ জন্ম দিনে সবাইকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

শুভেচ্ছান্তে
সম্পাদক ও প্রকাশক।