1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিলেটে ক্যাপ্টেন একাডেমিতে হিফজুল কুরআন শাখা উদ্বোধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট নগরীর শাহজালাল উপশহরস্থ ক্যাপ্টেন একাডেমিতে হিফজুল কুরআন শাখার উদ্বোধন করা হয়েছে। ক্যাপ্টেন একাডেমি পরিচালনায় ও দারুস সুন্নাহ লতীফিয়া নিউইয়র্কের প্রতিষ্ঠাতা আবু আব্দুল্লাহ মুহাম্মদ আইনুল হুদার তত্ত্বাবধানে এ শাখার উদ্বোধন করা হয়।
রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে ফিতা কেটে এ শাখার উদ্বোধন করনে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।
দারুস সুন্নাহ লতীফিয়া নিউইয়র্কের প্রতিষ্ঠাতা আবু আব্দুল্লাহ মুহাম্মদ আইনুল হুদার সভাপতিত্বে ও একাডেমীর সহকারি শিক্ষিকা জান্নাতুল ফেরদৌস এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্যাপ্টেন একাডেমির ভাইস প্রিন্সিপাল মুহিবুল হোসেন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ সেলিম।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন একাডেমির হিফজ বিভাগের সহকারি হাফিজ মো. রাসেল আহমদ। অতিথিদের ফুল দিয়ে বরণ করেন একাডেমির চতুর্থ শ্রেণির শিক্ষার্থী সামিয়া আক্তার।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষিকা সাকেরা রহমান, আশরাফুল ইসলাম জনি, মিতালী রায় মুন, তাওহিদুল জান্নাত ও প্রিমিলা দেবী। পরে দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন