1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম

শাবিপ্রবিতে সোনালী ব্যাংকে চুরির চেষ্টা, যুবক আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সোনালী ব্যাংক শাখায় চুরি করতে গিয়ে আটক হয়েছেন এক যুবক। তার নাম জালাল আহমদ।এ সময় তার সঙ্গে থাকা আরও ৪ জন পালিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনালী ব্যাংক শাবিপ্রবি শাখার ব্যবস্থাপক মো. দিলশাদ আলী। আটক যুবক বিশ্ববিদ্যালয় সংলগ্ন ডলিয়া গ্রামের বাসিন্দা।

তিনি জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে ব্যাংক চুরি করতে এসে আনসার সদস্যরা এক যুবককে আটক করেছে। খবর শুনে দ্রুত চলে আসি। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আনসার সদস্য নজরুল ইসলাম জানান, রাত ৪ টার দিকে হঠাৎ একটা আওয়াজ শুনি। আমরা দুজন ব্যাংকের ভিতরে ছিলাম। দ্রুত সেদিকে গেলে তখন বাথরুমে কাউকে দেখতে পাইনি। তখন বাথরুমে ঢুকতে চাইলে ভেতর থেকে দরজা বন্ধ পাই। অনেকক্ষণ ডাকাডাকির পর কেউ দরজা খুলছে না দেখে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীদের খবর দিই। পরে ওই চোরকে হাতেনাতে ধরে ফেলি।

আটকের পর জালাল আহমদ আনসার সদস্যদের বলেন, চুরি করতে ব্যাংকের পেছনের গ্রিল কাটেন ৫ যুবক। পরে জালাল ভেতরে ঢুকি। আমি ভেতরে ঢোকার পর আনসার সদস্যদের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। আমি বাথরুমে আশ্রয় নিই।

তিনি জানান, গত এক সপ্তাহ ধরে এ চুরির পরিকল্পনা করছিলেন তারা। সিলেট রেলস্টেশনে তাদের প্রথম বৈঠক হয়। এরপর কয়েকদিন ক্যাম্পাসে এসে ব্যাংকের আশপাশ ঘুরেন। এরপর গ্রিল কেটে চুরির পরিকল্পনা করেন তারা।

এ বিষয়ে জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের সোনালী ব্যাংকে চুরির অভিযোগে এক যুকককে আটক করা হয়েছে। পরে তাকে মেডিকেলে নিয়ে যাওয়া হয়। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন