1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
দোয়ারাবাজারে গ্রামীন উন্নয়ন অবকাঠামো প্রকল্পের কাজ না করে অর্থ আত্মসাতের অভিযোগ সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত

জৈন্তাপুরে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ‘ধর্ষণ’

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১০৭ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: সিলেটের জৈন্তাপুরে প্রেমের ফাঁদে ফেলে এক কিশোরীকে ধর্ষণ করেছে বখাটে যুবক সাইদুর রহমান কালা। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে থানায় মামলা করেছে।

অভিযুক্ত সাইদুর রহমান কালা উপজেলার নিজপাট ইউনিয়নের কালিঞ্জ গ্রামের কুটুনা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, গত ১৫ জানুয়ারি রাত সাড়ে ৮টায় স্থানীয় একটি টিলায় নিয়ে ওই কিশোরীকে ‘ধর্ষণ’ করেন কালা মিয়া।

ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, দরিদ্র পরিবারের ওই কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করত সাইদুর রহমান কালা। সর্বশেষ গত ১৫ জানুয়ারি রাত সাড়ে ৮টায় একইভাবে স্থানীয় একটি টিলায় নিয়ে তাকে ফের ধর্ষণ করে। এ ঘটনা স্থানীয়রা দেখতে পেয়ে কালাকে হাতেনাতে আটক করেন।

খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড সদস্যসহ কয়েকজন মিলে তাদের বিয়ে পড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়ে কালাকে জনতার হাত থেকে ছাড়িয়ে নেন এবং কিশোরীকে তার বাড়িতে পাঠিয়ে দেন। এরপরই অভিযুক্ত কালা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ, টাকার বিনিময়ে কালাকে পালিয়ে যেতে সহযোগিতা করেছেন স্থানীয় মেম্বারসহ মধ্যস্থতাকারীরা। এরপর এ ঘটনায় ভিকটিম থানায় মামলা দায়ের করেছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, ‘গত শনিবার (২১ জানুয়ারি) ভিকটিমের অভিযোগ পেয়ে তদন্তপূর্বক বিষয়টি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।
অভিযুক্ত সাইদুর রহমান কালাকে গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন